-->
শিরোনাম

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিস্থলে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের নেতাকর্মীদের ঢল

বিশেষ প্রতিনিধি
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিস্থলে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের নেতাকর্মীদের ঢল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক খন্দকার এনামুল হক এনাম ও সংগ্রামী সদস্য সচিব রবিউল ইসলাম নয়নের নেতৃত্বে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের ২৪ টি থানা ও ৮১ টি সাংগঠনিক ওয়ার্ডের নেতৃবৃন্দ ।

শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা দক্ষিণ যুবদলের সদস্য সচিব রবিউল ইসলাম নয়ন বলেন, ‘বিগত জুলাই ও আগস্টের গণঅভ্যুত্থান ছিল বিএনপির ১৬ বছরের আন্দোলনের এক গৌরবময় অধ্যায়, যা দেশনায়ক তারেক রহমানের নেতৃত্ব ও নির্দেশনারই ফসল। তাঁর দিকনির্দেশনায়, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দৃঢ়তার সাথে সংগ্রামে নেমেছি, এবং প্রতিটি পদক্ষেপে তার আদর্শের আলোকে আমাদের পথ চলা অব্যাহত রেখেছি। আমরা প্রতিজ্ঞা করেছি—দেশ ও জনগণের মুক্তির জন্য আমাদের সংগ্রাম কখনো থামবে না। আজ আমরা সেই শক্তির ধারক হয়ে দেশের সেবায় ব্রত রয়েছি, যা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য সবসময় সংগ্রাম করে গিয়েছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখব, ইনশা আল্লাহ্।

ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দায়বদ্ধ এবং দেশের প্রয়োজনে যখনই ডাক পড়বে, তখনই আবারও আমরা ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে, আমরা আজ একত্রিত হয়ে এক পরিবর্তিত বাংলাদেশ তৈরি করতে চলেছি—যেখানে সকলের অধিকার ও মর্যাদা সমানভাবে পুনঃপ্রতিষ্ঠিত হবে, নিশ্চিত হবে গণমানুষের ভোটাধিকার ও মৌলিক অধিকার। আমাদের যে সুদীর্ঘ সংগ্রাম এবং আত্মত্যাগ, সেটিতে ভাস্মর হয়েই যুবদল তৃণমুল থেকে সমাজের সকল শ্রেণী ও পেশার মানুষের জন্য নিরলস কাজ করে যাবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version