-->
শিরোনাম

বিমানে যাত্রীসেবার মানোন্নয়নে গণশুনানি

নিজস্ব প্রতিবেদক
বিমানে যাত্রীসেবার মানোন্নয়নে গণশুনানি
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যাত্রীসেবা নিয়ে গণশুনানি

যাত্রীসেবার মানোন্নয়নে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বহির্গমন কনকোর্স হলে এ শুনানি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত যাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

এসময় তিনি বলেন, যারা আগাম টিকেট করেন তাদের ভর্তুকি বেশি দিতে হয়। সরকারের পক্ষ থেকে চেষ্টা রয়েছে ভাড়া কমানোর।

এক যাত্রীর প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, এখন থেকে লাগেজে কেউ হাত দিতে পারবে না। যাত্রীসেবা বাড়াতে দৃর প্রতিজ্ঞ বিমান বাংলাদেশ এয়ার লাইনস।

এছাড়াও বিমান ছাড়ার সময় পরিবর্তন হলে এখন থেকে জানতে পারবেন যাত্রীরা।

যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহার হচ্ছে না এমন দাবি করা হলে অতিরিক্ত ম্যানেজার বিমান বাংলাদেশ এয়ারলাইনস ফারুক উজ্জামান খান বলেন, কেউ যদি যাত্রীদের লাগেজে হাত দেয় তবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সৌদি প্রবাসী এক যাত্রী বলেন, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর পরিচালনা আগের চেয়ে ভালো। মালামাল পেতে সময় পোহাতে হয়। কোন ফ্লাইট যেন দেরি না হয় সে বিষয়েও পদক্ষেপ নিতে হবে।

এর উত্তর দিতে গিয়ে বেবিচক চেয়ারম্যান বলেন, কোভিডের জন্য ইমিগ্রেশনে দেরি হচ্ছে। তবে সামনের সময়গুলোতে আর ইমিগ্রেশনে সময় লাগবে না বলেন তিনি। এ কারণে বিমানকর্মীদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হচ্ছে।

মন্তব্য

Beta version