-->
শিরোনাম

তেঁতুলতলা মাঠে থানা নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসায় প্রধানমন্ত্রীকে খেলাঘরের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
তেঁতুলতলা মাঠে থানা নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসায় প্রধানমন্ত্রীকে খেলাঘরের অভিনন্দন
প্রতীকী ছবি

কলাবাগানের তেঁতুলতলা মাঠে থানা ভবন নির্মাণের সিদ্ধান্ত বাতিল করে আগের মতোই শিশুদের ব্যবহারের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে জাতীয় শিশু কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসর।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) প্রধানমন্ত্রীর পক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল একথা জানানোর পর খেলাঘরের পক্ষ থেকে এক বার্তায় অভিনন্দন জানানো হয়।

এর আগে, গত মঙ্গলবার শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে তেঁতুলতলা মাঠে থানা নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসতে সরকারের প্রতি আহ্বান জানায় খেলাঘর।

আরো পড়ুন: প্রধানমন্ত্রীর নির্দেশে থানা হচ্ছে না তেঁতুলতলা মাঠে

বার্তায় কেন্দ্রীয় খেলাঘর আসরের চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সার এবং সাধারণ সম্পাদক প্রণয় সাহা শিশু-কিশোরদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, ‘তেঁতুলতলা মাঠে কোনো স্থাপনা নির্মাণ হবে না’-প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্দেশ দেশের সকল শিশু-কিশোরদের অনুপ্রাণিত করেছে এবং আত্মশক্তিতে বলিয়ান হয়ে মানসিক উৎকর্ষ সাধনে আরও ব্রতী করে তুলেছে।

বিবৃতিতে বলা হয়, শিশুদের প্রতি প্রধানমন্ত্রীর দরদ ও ভালবাসার জন্যই এবার এই তেঁতুলতলা মাঠটি রক্ষা পেল। শিশু-কিশোররা খেলবে এবং মুক্ত বাতাস গ্রহণ করে শারীরিক এবং মানসিক প্রশান্তিতে বলিষ্ঠ হয়ে গড়ে উঠবে এই প্রত্যাশা সকল মানুষের।

মন্তব্য

Beta version