-->
শিরোনাম

টিকিট কালোবাজারি: সহজ কর্মকর্তাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
টিকিট কালোবাজারি: সহজ কর্মকর্তাসহ আটক ২

শর্ষের মধ্যেই ভূত খুঁজে পেয়েছে র‌্যাব। ট্রেনের ঈদযাত্রার টিকিট অনলাইনে বিক্রির জন্য সহজডটকমকে দায়িত্ব দেওয়া হয়েছিল, কিন্তু, এ প্রতিষ্ঠানটির কয়েকজন কর্মকর্তাই কালোবাজারি করেছে আগাম যাত্রার টিকিট। এ অভিযোগে প্রতিষ্ঠানটির সিস্টেম ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিমসহ দুজনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, ট্রেনের ঈদযাত্রার টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে এমন অভিযোগ পাওয়ার পর চক্রটির শিকড়ের খোঁজে অনুসন্ধানে নামে র‌্যাব। এ অনুসন্ধানে মূলহোতা হিসেবে সহজ এর সিস্টেম ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিমের সরাসরি সম্পৃক্ততা খুঁজে পাওয়ায় তাকেসহ দুই জনকে আটক করেছে তারা।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) তাকে আটকের বিষয়টি স্বীকার করে র‍্যাব। যদিও বুধবার রাত থেকেই তাকে আটকের গুঞ্জন ছিল।

এ বিষয়ে পরে প্রেস ব্রিফ করার কথা জানিয়েছে র‌্যাব।বুধবার (২৭ এপ্রিল) রাতে তাকে আটক করার গুঞ্জন শোনা গেলেও বৃহস্পতিবার (২৮ এপ্রিল) এ ঘটনায় কালোবাজারি চক্রের আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম পরিচয় এখনও জানায়নি র‍্যাব।তবে ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে ওই সিস্টেম ইঞ্জিনিয়ারকে চাকরিচ্যুত করেছে সহজ কর্তৃপক্ষ। এক বার্তায় বুধবার রাতে আটক ও চাকরিচ্যুতির বিষয়টি নিশ্চিত করেন সহজের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ আহমেদ।

ওই বার্তায় সহজ-সিনেসিস-ভিনসেন জেভির পক্ষে বলা হয়, টিকিট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে র‍্যাব কর্তৃক আটক মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভির নিয়োগ করা একজন সিস্টেম ইঞ্জিনিয়ার। এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি। অভিযুক্তকে চাকরিচ্যুত করা হয়েছে। তার বিরুদ্ধে টিকিট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ ও প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

Beta version