-->
শিরোনাম

সঞ্জীব কুমারের মৃত্যুতে ভূমিমন্ত্রী ও ভূমি সচিবের শোক

নিজস্ব প্রতিবেদক
সঞ্জীব কুমারের মৃত্যুতে ভূমিমন্ত্রী ও ভূমি সচিবের শোক

ঢাকা: ভূমি মন্ত্রণালয়ের উপসচিব সঞ্জীব কুমার দেবনাথ-এঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এবং ভূমি সচিব মো. মোস্তাফিজুর রহমান পিএএ।

 

সঞ্জীব কুমার দেবনাথ ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (০৩ অক্টোবর) পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও অসংখ্য গুণগ্রাহী গিয়েছেন।

 

ভূমিমন্ত্রী শোক বার্তায় বলেন, সঞ্জীব কুমার দেবনাথ অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে রাষ্ট্রের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তাঁর মত তরুণ মেধাবী অফিসারের অকাল প্রয়াণে জনপ্রশাসন ও দেশের এক অপূরণীয় ক্ষতি হল।

 

ভূমি সচিব শোক বার্তায় বলেন, সঞ্জীব কুমার দেবনাথ সুদক্ষ কর্মকর্তা ছিলেন। একজন পেশাদার সিভিল সার্ভিস অফিসার হিসেবে তিনি অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে আমি একজন অত্যন্ত ভালো সহকর্মী হারালাম এবং জাতি হারালো তাঁর এক মেধাবী কর্মকর্তা।

 

পৃথক পৃথক শোক বার্তায় ভূমিমন্ত্রী এবং ভূমি সচিব প্রয়াতের বিদেহ আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

২৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্য সঞ্জীব কুমার দেবনাথ কর্মজীবনে সৎ, মেধাবী, দক্ষ, এবং চৌকস কর্মকর্তা হিসেবে যেমন পরিচিত ছিলেন, তেমনি ব্যক্তিজীবনেও পরিচিত ছিলেন অত্যন্ত বিনয়ী, সদালাপী এবং সজ্জন মানুষ হিসেবে। তাঁর অকাল মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

ভোরের আকাশ/জেএস/

মন্তব্য

Beta version