-->
শিরোনাম

ডাকাতিয়া (ঢাবিতে একখণ্ড চাঁদপুর) সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক রাসেল

নিজস্ব প্রতিবেদক
ডাকাতিয়া (ঢাবিতে একখণ্ড চাঁদপুর) সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক রাসেল

ডাকাতিয়া (ঢাবিতে একখণ্ড চাঁদপুর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন "ডাকাতিয়া" (ঢাবিতে একখণ্ড চাঁদপুর) ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সংগঠনটি ভ্রাতৃত্ব, শিক্ষা, প্রগতি-এই স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের সেবায় কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয় চাঁদপুর সদর উপজেলার মিঠু চন্দ্র শীল। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় জাপানিজ স্টাডিজ ডিপার্টমেন্টের ২৩-২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সংগঠনটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয় হাজীগঞ্জ উপজেলার রাসেল হোসেন রিয়াজ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৭-১৮ সেশনের উর্দু ডিপার্টমেন্টের শিক্ষার্থী।নির্বাচনে নিম্নোক্ত উপদেষ্টামণ্ডলী উপস্থিত ছিলেন- ফয়েজ উল্লাহ মানিক, মাহমুদ রাসেল, কাউসার হামিদ, আবু সুফিয়ান, সরকার জহির রায়হান, বাদশা শাওন, আনফাল সরকার পমন, শাহ-পরাণ খান, বোরহান উদ্দিন, জাবেদ খান, সিদ্দিকী মহসিন পাটোয়ারী, নিজাম উদ্দীন, বাহা উদ্দীন, জহির খান, লুৎফর রহমান সাকিব, শরিফ হোসাইন, হাসান জাহাঙ্গীর সুজন, আব্দুর রাজ্জাক খান, রাসেল, রাসেল হোসাইন, সাইফুল ইসলাম রনি, আবদুল্লাহ শামীম, আব্দুল কাদের শিমূল, ফাহিম মানতাছির মাহমুদ, রাকিবুল হাসান, মাহবুব আলম প্রমুখ।

আজ শনিবার মিঠু চন্দ্র শীল বলেন, সংগঠনকে আরো গতিশীল ও শিক্ষার্থীবান্ধব করতে আমরা সকলের সার্বিক সহযোগিতা নিয়ে কাজ করে যাবো। ডাকাতিয়া হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের প্রিয় ঠিকানা।

সাধারণ সম্পাদক রাসেল বলেন, ডাকাতিয়া হবে ছাত্রকল্যাণ পরিষদের রোল মডেল।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version