-->

২৮ মার্চ হরতাল সফল করার আহ্বান সিপিবির

নিজস্ব প্রতিবেদক
২৮ মার্চ হরতাল সফল করার আহ্বান সিপিবির

দ্রব্যমূল্য বৃদ্ধি ও সরকারের ব্যর্থতার প্রতিবাদে সারাদেশে সভা, সমাবেশ, পদযাত্রা, বিক্ষোভ অব্যাহত রাখার পাশাপাশি আগামী ২৮ মার্চ হরতাল সফল করার আহবান জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

তেল, চাল, ডাল, চিনি, সিলিন্ডার গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, পর্যাপ্ত ন্যায্য মূল্যের দোকান ও রেশনিং চালু, সিন্ডিকেট ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে ১০ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত সারাদেশে বিক্ষোভ কর্মসূচি সফলভাবে পালন করেছে (সিপিবি)। টেকনাফ থেকে তেঁতুলিয়া সর্বত্র এসব দাবিতে সভা, সমাবেশ, পদযাত্রা, বিক্ষোভ হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) এক বিবৃতিতে সিপিবি সভাপতি কমরেড মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক কমরেড রুহিন হোসেন প্রিন্স দাবি সপ্তাহের কর্মসূচি সফল করায় পার্টির সংশ্লিষ্ট সব শাখা, উপজেলা-জেলা কমিটি ও সচেতন দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে দাবি সপ্তাহের কর্মসূচি পালনে বরিশাল, খুলনা, নারায়ণগঞ্জ, সান্তাহারে আওয়ামী সন্ত্রাসী ও পুলিশের বাধাদানের তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বলেছেন, বাধা দিয়ে কমিউনিস্টদের জনস্বার্থের লড়াই থেকে পিছু হটানো যাবে না।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ সারাদেশে তৃণমূলে গিয়ে দাবি সপ্তাহের কর্মসূচিতে অংশ নেন।

মন্তব্য

Beta version