-->
শিরোনাম

অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে: রাজ্জাক

নিজস্ব প্রতিবেদক
অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে: রাজ্জাক
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক( ফাইল ফটো)।

স্বাধীনতা ও দেশবিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে বাম দল, কৃষক-শ্রমিকসহ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, দেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতাবিরোধী, ধর্মান্ধ ও দেশের উন্নয়নবিরোধী অপশক্তিগুলো এখনও তৎপর। তারা নানা ধরণের পাঁয়তারাও চালাচ্ছে। তারা দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায় বলেও জানান কৃষিমন্ত্রী।

শনিবার (১৪ মে) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের ৭ম জাতীয় সম্মেলনে কৃষিমন্ত্রী এ কথা বলেন।

বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সহসভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল মজিদ ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

এসময় সারা দেশের বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কৃষি ফার্ম শ্রমিকেরা উপস্থিত ছিলেন।

কৃষি মন্ত্রী বলেন, এ দেশটাকে স্বাধীন করার জন্য ১৪ দল, ওয়ার্কার্স পার্টি, কমিউনিস্ট পার্টিসহ বিভিন্ন বাম রাজনৈতিক দল আমরা কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তিযুদ্ধ করেছি। এখন স্বাধীনতার পক্ষের শক্তি ক্ষমতায় আছে বলেই আমরা সারা বিশ্বে দেশটাকে মর্যাদা ও সম্মানে অনন্য উচ্চতায় তুলে ধরতে পেরেছি। কাজেই অপশক্তির বিরুদ্ধে দেশের বাম দল, কৃষক শ্রমিকসহ সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের উপদেষ্টা সংসদ সদস্য রাশেদ খান মেনন বলেন, ষড়যন্ত্রের রাজনীতি বাংলাদেশে আর চলবে না। বাংলাদেশ কখনও শ্রীলংকা হবে না। তবে যারা দুর্নীতি করে বিশাল সম্পদ কুক্ষিগত করে রেখেছে, তাদের স্বরূপ উন্মোচন করতে হবে।

মন্তব্য

Beta version