-->
শিরোনাম

ইভিএমএ নির্বাচন গ্রহণযোগ্য হবে না: চুন্নু

নিজস্ব প্রতিবেদক
ইভিএমএ নির্বাচন
গ্রহণযোগ্য হবে না: চুন্নু
জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি (ফাইল ফটো)

এবার ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে নিজেদের অবস্থান তুলে ধরে জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ইভিএম-এ সুষ্ঠু ভোট সম্ভব হবে না।

তিনি বলেন, ইভিএম ভালো কিন্ত যারা পরিচালনা করবেন তারা তো নিরপেক্ষ নয়। তাই ইভিএমএ নির্বাচন গ্রহণযোগ্য হবে না।

ইভিএমএ ভোট হলে আমরা নির্বাচনে যাবো কি যাবো না তা দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি।

আজ শনিবার (২৮মে) মোহাম্মদপুরের মোহাম্মদী হাউজিং এর প্রধান সড়কে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু আরো বলেন, হঠাৎ করেই ১১৬ জন আলেমের বিরুদ্ধে কেন দুদকে অভিযোগ করেছে একটি গোষ্ঠি এটা খতিয়ে দেখা জরুরি।

এই কর্মকাণ্ডের সাথে যারা জড়িত তাদের আয়-ব্যায় এবং সম্পদের অনুসন্ধান করতে হবে।

তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৬ পর্যন্ত ৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে, তার অনুসন্ধান কেন হচ্ছে না?

আমরা আবারো পাচারকারীদের তালিকা প্রকাশ করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দেশে মেগা প্রকল্পের নামে তিনগুণ খরচ হচ্ছে। উন্নয়নের নামে লুটপাট হচ্ছে।

আমরা চাচ্ছি উন্নয়ন হোক কিন্তু উপজেলা পর্যায়ে যেনো স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হয়। যেখানে হত দরিদ্র ও খেটে খাওয়া মানুষ বিনা খরচে সু-চিকিৎসা পাবে।

তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসনের পরিমাপে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোনো পার্থক্য নেই। তাই দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।

দেশের মানুষ জাতীয় পার্টির সরকার দেখতে চায়। তাই জাতীয় পার্টিকে আরো লক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।

এ সময় ৩৩নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক মো. নজরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভুইয়া মো. আব্দুর রব রাজু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপ্টন, সাংগঠনিক সম্পাদক হাজী মো. নাসির উদ্দীন, আনোয়ার হোসেন তোতা প্রমুখ।

 

মন্তব্য

Beta version