-->
শিরোনাম

জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগের সব জেলা ও মহানগরে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক
জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগের সব জেলা ও মহানগরে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত

জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলনকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগের সব জেলা ও মহানগর কমিটি নতুন করে গঠনের সিদ্ধান্ত নিয়েছে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি।

 

আগামী ২০ মে থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, নোয়াখালী,কুমিল্লা, ফেনী ও লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন কার্যক্রম শুরু হবে। নতুন-পুরাতন সবার সমন্বয় শক্তিশালী কমিটি গঠনের উপর জোর দেয়া হয় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম বৈঠকে।

 

শনিবার রাজধানীর গুলশানের ৪৭ নম্বরস্থ বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয় অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সমন্বয়ক সাবেক এমপি এমএ গোফরান।

 

এতে আরো বক্তব্য রাখেন সাংগঠনিক সমন্বয় কমিটির সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি নুরুল ইসলাম মিলন, দয়াল কুমার বড়ুয়া, নাফিজ মাহবুব,আজিজ চৌধুরীসহ আরো অনেকে। গুরুত্বপূর্ণ এ বৈঠকে ভ্যার্চুয়ালি চট্টগ্রাম থেকে অংশ নেন বিশিষ্ট ব্যবসায়ী ও জাপা নেতা আবুল কালাম আজাদ।

 

সভায় সবার সম্মতিক্রমে আরো ২০ জনকে জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।

মন্তব্য

Beta version