-->
শিরোনাম

বরিশালে নৌকার প্রার্থীর পক্ষে ২৬ মে মাঠে নামবে আওয়ামী লীগ

বরিশাল ব্যুরো
বরিশালে নৌকার প্রার্থীর পক্ষে ২৬ মে মাঠে নামবে আওয়ামী লীগ

২৬ মে থেকে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মেয়র প্রার্থীর পক্ষে আনুষ্ঠানিকভাবে মাঠে নামছে আওয়ামী লীগ।

 

দলটির কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটি জানিয়েছে, ওইদিন বিকাল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে বিশেষ বর্ধিত সভার মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হবে।

 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত দলের বরিশাল সিটি নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল সিটি নির্বাচনে দলের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে (খোকন সেরনিয়াবাত) বিজয়ী করতে ২৬ মে বিকাল ৩টায় এবং ১ জুন (বৃহস্পতিবার) বিকাল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা হবে।

 

এতে সভাপতিত্ব করবেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ।

 

বর্ধিত সভায় বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) উপস্থিত থাকবেন। ওই সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য রাখার কথা বলা হয় বিজ্ঞপ্তিতে। তবে বরিশাল সিটির বর্তমান মেয়র সাদিক আব্দুল্লাহর অংশ নেওয়ার বিষয়ে কোনও সিদ্ধান্ত এখনও হয়নি বলে বৈঠক শেষে সাংবাদিকদের জানান বাহাউদ্দিন নাছিম।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৬ মের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থাকবেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সকল সদস্য, মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা, জেলা আওয়ামী লীগের সকল সদস্য, জেলার অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা, জেলার অন্তর্গত সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরসভার মেয়ররা।

 

এর আগে ১ জুনের বিশেষ বর্ধিত সভায় বরিশাল বিভাগের সকল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা, বরিশাল জেলা ছাড়া বিভাগের অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা, বরিশাল জেলা ছাড়া বিভাগের অন্তর্গত সকল জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়ররা।

 

বরিশাল সিটি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আনিসুর রহমান ও গোলাম কবীর রাব্বানী চিনু।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version