-->
শিরোনাম

আগেই শুরু হলো আওয়ামী লীগের শান্তি সমাবেশ, নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক
আগেই শুরু হলো আওয়ামী লীগের শান্তি সমাবেশ, নেতাকর্মীদের ঢল

নির্দিষ্ট সময়ের আগেই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ শুরু হয়েছে। বায়তুল মোকাররম দক্ষিণ গেটের সামনে বুধবার বিকেল তিনটায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও আড়াইটার আগেই সমাবেশ শুরু হয়।

 

‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত সন্ত্রাসের’ প্রতিবাদে শান্তি সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ। সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

 

সমাবেশকে কেন্দ্র করে ঢাকা মহানগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড, পাড়া মহল্লা থেকে আওয়ামী লীগ এবং এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এখনো মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন। হাজার হাজার নেতাকর্মীর মিছিলে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, গুলিস্তান, জিপিও এলাকায় ভিড় বেড়েছে।

 

এদিকে, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনরত বিএনপি বর্তমান আওয়ামী লীগ সরকারের পতনের এক দফা কর্মসূচি ঘোষণা করতে যাচ্ছে। বুধবারই রাজধানীর নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ থেকে এ এক দফা কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানা গেছে। একই দিনে দুই দলের কর্মসূচিকে ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version