-->
শিরোনাম

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঝুলছে তালা

অনলাইন ডেস্ক
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঝুলছে তালা

বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় এখনও তালাবদ্ধই রয়েছে। নয়াপল্টন এলাকায় দলটির কোনো নেতাকর্মী নেই। কার্যালয় ঘিরে আইন-শৃঙ্খলার রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন রয়েছে। তবে আশপাশের দোকানপাট খোলা।

 

সোমবার (৩০ অক্টোবর) বেলা ১১ টার দিকে বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে এমন চিত্র দেখা গেছে।

 

রোববার বিএনপির দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল শুরুর কিছু সময় পর কার্যালয়ে ঢোকার গেটে বাইরে থেকে তালা লাগানো হয়। তবে এই তালা কে দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিএনপি কার্যালয়ের সামনের অংশটুকু ক্রাইম সিন হিসেবে চিহ্নিত করে ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে গত শনিবার রাত থেকে। এখনও সে অবস্থায় রয়েছে। রোববার সেখান থেকে মহাসমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

 

সোমবার সকাল থেকেই বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিএনপির চলমান আন্দোলনকে ঘিরে নয়াপল্টন এলাকায় যাতে অপ্রীতিকর কোনো ঘটনা না ঘটে, সে জন্য তৎপর আছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

 

রোববার হরতাল চলাকালে বিএনপি কার্যালয়ের আশপাশের সব দোকানপাট বন্ধ থাকলেও আজ সকাল থেকেই সেগুলো খুলেছে। তবে সকাল থেকে কার্যালয় ও এর আশপাশের এলাকায় বিএনপির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

 

সরকারের পদত্যাগের এক দফা আন্দোলনের অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার সকাল থেকে দেশব্যাপী টানা ৭২ ঘণ্টার সর্বাত্মক রাজপথ, রেলপথ ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে বিএনপি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version