-->
শিরোনাম

কাপাসিয়ায় জমে উঠেছে রিমি'র প্রচারণা

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
কাপাসিয়ায় জমে উঠেছে রিমি'র প্রচারণা
পথসভায় বক্তব্য দেন নৌকার প্রার্থী সিমিন হোসেন রিমি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে- ১৯৭ গাজীপুর-৪, কাপাসিয়া আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ কন্যা সিমিন হোসেন রিমি'র নির্বাচনী প্রচার প্রচারণা ব্যাপকভাবে জমে উঠেছে।
 

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা সভা করা হয়। মিছিল কানায় কানায় ভরে উঠে। বানার, হাওলা, কান্দানিয়া, পাবুর, বরুন স্কুলমাঠ সহ প্রতিটি পথসভায় মানুষের ঢল নেমেছিল। প্রচারণায় বিপুল উৎসাহ, উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছিল।

 

পথসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নৌকার প্রার্থী সিমিন হোসেন রিমি এমপি। এ সময় তিনি বলেন, 'আপনারা ২০১১ সাল থেকে আমাকে জনগণের সেবা করার জন্য টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমি আপনাদের দীর্ঘদিন যাবৎ সেবা করে আসছি। কাপাসিয়ার জনগণের সেবা করার জন্য এবারও নৌকায় ভোট দিবেন। সব সময় আপনাদের পাশে আমাকে রাখবেন।

 

তিনি আরো বলেন, এতোদিন আপনাদের আশা আকাঙ্ক্ষা পূরণ করার চেষ্টা করেছি। আগামীতে এই উপজেলার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা দলমত নির্বিশেষে আমাকে ভোট দিবেন। আমি বঙ্গতাজ তাজউদ্দীনের মেয়ে। আমরা মাঠের মানুষ, মানুষের জন্য কাজ করি, সেবা করি, আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকবো। যতদিন বেঁচে থাকবো, আপনাদের সাথেই থাকতে চাই। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাবেন আপনারা।'

 

প্রচারনা সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. মো. মাজহারুল ইসলাম সেলিম, আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশীদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, নির্বাচনী মিডিয়া সমন্বয় উপকমিটির সভাপতি আলমগীর হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ (ইমু) উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ দর্জি, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ৩নং সদর ওয়ার্ডের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন খান, সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস প্রমুখ।

 

এছাড়া জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খাঁন ও স্বতন্ত্র প্রার্থী আলম আহমেদ এর ঈগল মার্কা নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। 

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version