-->
শরীয়তপুর-২ আসনে ব্যাপক উন্নয়ন

ভোটারদের দৃষ্টি নৌকার দিকেই

শরীয়তপুর প্রতিনিধি
ভোটারদের দৃষ্টি নৌকার দিকেই

শরীয়তপুর-২ নির্বাচনী এলাকা তথা নড়িয়া ও সখিপুর এলাকায় ব্যাপক উন্নয়নের সুফল পাবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী একেএম এনামুল হক শামীম। দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের দৃষ্টি এখন নৌকার দিকেই।

 

শুক্রবার সরেজমিন নড়িয়া, পণ্ডিতসার, ঘড়িসার, কার্তিকপুর, চামটা, ভোজেশর, ডিঙ্গামানিক, মোক্তারের চর, কেদারপুর, নশাসন ও সখিপুর, চরআত্রা ও নওপাড়াসহ শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে পাড়া-মহল্লায়, হাটে-বাজারে, চায়ের দোকানে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, নৌকার পক্ষে দেখা দিয়েছে ভোটারদের গণজোয়ার।

 

এসব এলাকার ভোটাররা জানিয়েছেন, নৌকা ব্যতীত তারা অন্য কোনো কিছুর চিন্তা করছেন না। পদ্মা নদী দ্বারা বিচ্ছিন্ন দুর্গম চরাঞ্চল চরআত্রা ও নওপাড়া এলাকায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে সেখানে বিদ্যুৎ সরবরাহ চালু করে ৫০ বছর ধরে অন্ধকারে থাকা লক্ষাধিক মানুষের ঘরে ঘরে আলো জ্বালিয়েছেন এনামুল হক শামীম। এছাড়া রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, মসজিদ মাদ্রাসা, হাসপাতাল, ফায়ার সার্ভিস, পানি ভবন, দৃষ্টিনন্দন ডাকবাংলোসহ হাজারো উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে ভোটারদের মন জয় করেছেন এনামুলক হক শামীম।

 

এসব উন্নয়নের কারণেই শরীয়তপুর-২ আসনে নৌকার বিকল্প কেউ চিন্তাও করছেন না বলে সাধারণ ভোটাররা জানিয়েছেন। সাধারণ ভোটারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগসহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও সুশীল সমাজ প্রতিনিধিরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকেই ভোট প্রদান করবেন বলে তারা একাট্রা হয়েছেন। ফলে বিপুল ভোটে নৌকার বিজয় হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

 

শরীয়তপুর-২ আসনে নৌকার প্রার্থী একেএম এনামুল হক শামীমের কোনো বিকল্প প্রার্থী খুঁজছেন না সাধারণ ভোটাররা। ভোটারদের একটাই স্লোগান দেশের উন্নয়নের স্বার্থে, শেখ হাসিনার সরকার বার বার দরকার। শরীয়তপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. খালেদ শওকত আলী। তবে আওয়ামী লীগের ভোটব্যাংক হিসেবে পরিচিত এ আসনে নৌকার বিপক্ষে অবস্থান করে ভোটযুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অতীতের ন্যায় কোনো সফলতা আসবে না বলে ধারণা করেছেন ভোট বিশ্লেষকরা।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version