-->
শিরোনাম

দ্বাদশ জাতীয় নির্বাচন হবে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ : অতিরিক্ত পুলিশ সুপার

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
দ্বাদশ জাতীয় নির্বাচন হবে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ : অতিরিক্ত পুলিশ সুপার

রাত পোহালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনকে ঘিরে শনিবার সকাল ১১ টায় ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের নির্বাচনী কাজ করার আহ্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম।

 

তিনি বলেন, আমরা যারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছি আমাদের সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাব। কোনো নেতাকর্মীর খাবার আপনারা খাবেন না। এবার সাধারণ মানুষ তার পছন্দের প্রার্থীকে ভোট দেবে। কোনো কেন্দ্রে অনিয়ম হলে সাথে সাথে আমাদেরকে জানাবেন। ঐ কেন্দ্রের ভোট বন্ধ করে দেব। আমরা সরকারি কাজ করব। কেউ বাঁধা দিতে আসলে অবশ্যই আমরা তা প্রতিহত করতে সক্ষম আছি।

 

তিনি আরো বলেন, আমাদের ধামরাই উপজেলায় ৪৩২ জন পুলিশ সদস্য এবং প্রতিটা কেন্দ্রে পুলিশের পাশাপাশি আনসার সদস্য থাকবে ১২ জন করে। যে যেখানে দায়িত্ব পালন করবেন, সততার সঙ্গে তার দায়িত্ব পালন করতে হবে। কেউ যদি দায়িত্ব পালন করতে ব্যর্থ হয়, আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

 

এসময় উপস্থিত ছিলেন, সাভার সার্কেল শহিদুল ইসলাম, ধামরাই ইউএনও তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, ধামরাই থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, পুলিশ পরিদর্শক ওসি অপারেশন নির্মল কুমার দাস সহ পুলিশ এবং আনসারের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা জেলা পুলিশ।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version