-->
শিরোনাম
এফএ কাপ

সহজ জয়ে ম্যানসিটি তৃতীয় রাউন্ডে

ক্রীড়া ডেস্ক
সহজ জয়ে ম্যানসিটি তৃতীয় রাউন্ডে

সহজ জয়ে ম্যানচেস্টার সিটি এফএ কাপের তৃতীয় রাউন্ডে পৌঁছেছে। শুক্রবার রাতে অনুষ্ঠিত ম্যাচে চতুর্থ বিভাগের দল সুইনডন টাউনকে তারা ৪-১ গোলে হারিয়েছে। প্রথমার্ধে জয়ী দল ২-০ গোলে এগিয়ে ছিল।

অঘটনের আশায় ম্যানসিটির বিপক্ষে ম্যাচটি দেখার জন্য বিপুল সংখ্যক সুইনডনের দর্শক মাঠে উপস্থিত হয়েছিলেন। কিন্তু ম্যাচের বয়স আধা ঘন্টা হতে না হতেই স্বাগতিক দর্শকদেও হতাশ হতে হয়। কেননা এ সময়ে ম্যানসিটি দুইবার গোল উৎসব করে। বার্নান্ডো সিলভা গোলের সূচনা করেন। আর ব্যবধানটা দ্বিগুন করেন গ্যাব্রিয়েল জেসুস। দ্বিতীয়ার্ধে ইকে গুনডোগান এবং কোলে পালমার যথাক্রমে তৃতীয় ও চতুর্থ গোল করেন। এ অর্ধে সুইনডনের হয়ে ব্যবধান কমান হ্যারি ম্যাককির্ডি।

ম্যানসিটি অবশ্য এ ম্যাচে একাধিক নিয়মিত খেলোয়াড়কে মাঠে নামাতে পারেনি। করোনাভাইরাসের কারণে বেশ কয়েকজন নিয়মিত খেলোয়াড় ছাড়াই পেপ গার্দিওলা দল সাজিয়েছিলেন।

নিয়মিত খেলোয়াড়দের অনুপস্থিতির সুযোগে ম্যানচেস্টার সিটির একাডেমি থেকে উঠে আসা কোলে সব আলো নিজের দিকে কেড়ে নিয়েছিলেন। একটা গোল করার পাশাপাশি একটা গোল করিয়েছেন। বার্নান্ডো সিলভা যে গোলটি করেছিলেন তার রূপকার ছিলেন তিনি। চমৎকার এক ড্রিবলিংয়ে গোলটির উৎস তৈরি করেছিলেন তিনি। ম্যাচ শেষে গার্দিওলার সহযোগী রোডোলফো বোলের তার প্রশংসাও করেছেন। আইটিভি স্পোর্টকে তিনি বলেন, সে একজন দারুণ খেলোয়াড়। তার মেধাও দারুণ। আশা করছি দ্রুত সে আরও বেশি সময় খেলার সুযোগ পাবে।

মন্তব্য

Beta version