-->

পিএসএল ছাড়ছেন অ্যান্ডি ফ্লাওয়ার!

ক্রীড়া ডেস্ক
পিএসএল ছাড়ছেন অ্যান্ডি ফ্লাওয়ার!

মাঝপথে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছেড়ে যাচ্ছেন জিম্বাবুয়ের সাবেক উইকেটরক্ষক-ব্যাটার অ্যান্ডি ফ্লাওয়ার। তবে একেবারে ছেড়ে যাচ্ছেন না। ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপএল) নিলামে অংশ নিতে তিনি ভারতে যাচ্ছেন। অ্যান্ডি ফ্লাওয়ার পিএসএলে মুলতান সুলতানের কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আইপিএলে তিনি নতুন দল লক্ষ্মৌ সুপার জায়ান্টসের কোচের দায়িত্ব পালন করবেন। আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে।

মুলতান সুলতান থেকে জানানো হয়, পাকিস্তানে না থাকলেও অ্যান্ডি ফ্লাওয়ার আমাদের সঙ্গে থাকছেন। ভার্চুয়ালি তিনি আমাদের সঙ্গে থাকবেন এবং ১৩ ফেব্রুয়ারি আবার সশরীরে যোগ দেবেন। আইপিএলের নিলামে অংশ নেওয়ার কারণে অন্তত ১০ দিন মুলতান সুলতান অ্যান্ডিকে পাবেন না। এ সময়ে মুলতান সুলতান পেশোয়ার জালমি ও লাহোর কালান্দার্সের মুখোমুখি হবে।

অ্যান্ডির অধীনে গতবারের চ্যাম্পিয়ন মুলতান দুর্দান্ত খেলছে। ৪ ম্যাচের সবকটিতেই তারা জিতেছে। অথচ গতবার তাদের শুরুটা ছিল যাচ্ছেতাই। প্রথম ৫ ম্যাচের চারটিতেই হেরেছিল তারা। অ্যান্ডি ফ্লাওয়ারের অনুপস্থিতি অবশ্য এবার মুলতানে তেমন কোনো সংকট দেখা দেবে না। কেননা ব্যাটিং কোচ হিসেবে রয়েছেন ওটিস গিবসন। এছাড়া আছেন পাকিস্তানের সাবেক লেগ-স্পিনার মুশতাক আহমেদ। তারা দায়িত্ব পালন করবেন।

মন্তব্য

Beta version