-->
শিরোনাম
সিরি ‘এ’

ইন্টারের জয় রথ থামাল এসি মিলান

ক্রীড়া ডেস্ক
ইন্টারের জয় রথ থামাল এসি মিলান

হঠাৎ করেই প্রতিদ্বন্দ্বিতা ফিরে এসেছে সিরি ‘এ’তে। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানের দখলে শুরু হয়েছে টানটান উত্তেজনা। শনিবার রাতে এসি মিলানের কাছে ইন্টার মিলানের হারে এ উত্তেজনা ফিরে এসেছে। নিজেদের মাঠের খেলায় ইন্টার ১-২ গোলে হেরে গেছে। ওলিভার জিরোদের জোড়া গোলই এসি মিলান গুরুত্বপূর্ণ এ জয় পেয়েছে। এর ফলে ইন্টার মিলানের টানা ১৪ ম্যাচে অপরাজিত থাকার মিশনে ইতি পড়লো। মৌসুমে ইন্টারের এটা দ্বিতীয় হার।

এ জয়ের ফলে এসি মিলানের পয়েন্ট ২৪ ম্যাচে ৫২। তারা এককভাবে দ্বিতীয় স্থানে। আর হার সত্ত্বেও ইন্টার মিলান শীর্ষস্থান ধরে রেখেছে। ২৩ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৫৩।

এসি মিলানের নাটকীয় জয় এটি। কেননা এমনিতেই এটি ছিল অ্যাওয়ে ম্যাচ। তার ওপর ম্যাচে তারা পিছিয়ে পড়েছিল। সান সিরোতে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধের শেষ সময়ে ইভান পেরিসিকের গোলে এগিয়ে গিয়েছিল ইন্টার। অবশ্য এর আগে ইন্টারকে একের পর এক হতাশ করেন এসি মিলানের গোলরক্ষক। দুইবার তিনি নিশ্চিত গোল থেকে বঞ্চিত করেছেন তাদের।

তবে পেরিসিকের গোলেই জয় দেখছিল ইন্টার। কিন্তু ইনজুরির কারণে দলের বাইরে থাকা জøাতান ইব্রাহিমোভিচের বদলে শুরু থেকে সুযোগ পাওয়া ওলিভার জিরোদ তাদের আনন্দে জল ঢেলে দেন। তিন মিনিটের ব্যবধানে তিনি দুইবার ইন্টারের জালে ফল ফেলেন।

তবে ম্যাচের একেবারে অন্তিম মূহুর্তে মিলানের জয়ে একটু হলেও ছেদ পড়ে। কেননা তাদের ডিফেন্ডার থিও হার্নান্দেজ লাল কার্ড দেখেন।

ম্যাচ শেষে উচ্ছ্বসিত জিরোদ বলেন, ‘প্রথমার্ধে আমি কিছুটা হতাশ হয়ে পড়েছিলাম। পুরো দলই হতাশ ছিল। কেননা আমরা ভালো খেলতে পারছিলাম না। কিন্তু বিরতির পর আমরা দল হিসেবে ভালো খেলেছি। আমরা ঘুরে দাঁড়িয়েছি। তবে এখনও অনেক পথ বাকি। আমরা এখন লড়াইয়ে ফিরে এসেছি।

মন্তব্য

Beta version