-->

নেইমারের অ্যাকাউন্ট হ্যাকারকে ধরেছে পুলিশ

ক্রীড়া ডেস্ক
নেইমারের অ্যাকাউন্ট হ্যাকারকে ধরেছে পুলিশ

নেইমারের ব্যাংক অ্যাকউন্ট থেকে অর্থ চুরির অভিযোগে ব্রাজিলের পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সাও পাউলোর পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, আটক ব্যক্তি বেশ কয়েকবার নেইমারের ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করে ৪০ হাজারের বেশি ডলার সরিয়ে নিয়েছেন।

পুলিশ আরও জানিয়েছেন, অভিযুক্ত হ্যাকার একটি ব্যাংকে চাকরি করতেন। আরও ওই ব্যাংকে নেইমার ও তার বাবার ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে। ২০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে আটক করার কথা জানিয়েছে।

পুলিশ অবশ্য তাদের বিবৃতিতে নেইমারের কথা উল্লেখ করেনি। তবে পুলিশ জানিয়েছে, নেইমারের ব্যাংক অ্যাকাউন্টে এ ঘটনা ঘটেছে। প্রতারক তার অফিস সহকর্মীর কাছ থেকে পাসওয়ার্ড সংগ্রহ করার পর বেশ কয়েক দফায় টাকা চুরি। সে প্রথমবার ১৯১২ ডলার তুলে নেয়। পরে একই পরিমাণ অর্থ সরায়। তৃতীয় দফায় দ্বিগুন অর্থ তুলে নেয়। চতুর্থ দফায় প্রথমবারের পাঁচগুণ অর্থ চুরি করে সে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, যে অ্যাকাউন্ট থেকে অর্থ সরানো হয়েছে তা নেইমারের। তবে এটি তার বাবা দেখাশোনা করতেন। যখন তারা অর্থ চুরির বিষয়টি ধরতে পারে। তখন তারা ব্যাংকে জানায়। সঙ্গে সঙ্গে ব্যাংক তদন্ত শুরু করে এবং চোর ধরার চেষ্টা করে।

মন্তব্য

Beta version