-->
চ্যাম্পিয়ন্স লিগ

রিয়ালের বিপক্ষে এমবাপের খেলা অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক
রিয়ালের বিপক্ষে এমবাপের খেলা অনিশ্চিত

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার গুরুত্বপূর্ণ ম্যাচ প্যারিস সেন্ট জার্মেইয়ের। রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচ। অথচ এ ম্যাচে দলের গুরুত্বপূর্ণ সদস্য কিলিয়ান এমবাপের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ইনজুরিতে আক্রান্ত তিনি। সোমবার অনুশীলনের সময় ইনজুরির শিকার হন পিএসজির এই গুরুত্বপূর্ণ সদস্য।

একটা সূত্র জানিয়েছে, অনুশীলনের সময় চ্যালেঞ্জ জানাতে গিয়ে এই ইনজুরির শিকার হন এমবাপে। ক্লাব ডাক্তার তার পরীক্ষা নিরীক্ষা করেছেন। ডাক্তারের আশঙ্কা এমবাপে পায়ে চিড় ধরেছে। তবে এমআরইতে চিড় ধরেনি। অবশ্য পায়ে এখনো ব্যথা অনুভব করছেন এই ফ্রেঞ্চ তারকা।

সোমবার সন্ধ্যায় এক বিবৃতিতে পিএসজি এমবাপের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে বিবৃতিতে দিয়েছে। সে সঙ্গে বিবৃতিতে জানানো হয়েছে, মঙ্গলবার তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বিবৃতিতে বলা হয়েছে, অনুশীলনের সময় এমবাপে ডান পায়ে আঘাত পেয়েছেন। তারা ডাক্তারের কাছে নেওয়া হয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। পরবর্তী ২৪ ঘন্টায় তার প্রকৃত অবস্থা বোঝা যাবে।

এদিকে এমবাপের ব্যথা কমানোর জন্য প্রয়োজনীয় চিকিৎসা করা হচ্ছে। তবে কোচ মাউরিসিও পচেত্তিনো তাকে নিয়ে আশাবাদী হতে পারছেন না। তার আশঙ্কা এ ম্যাচে তাকে পাওয়া যাবে না। শেষ পর্যন্ত এমবাপে খেলতে না পারলে পিএসজি’র জন্য বড় আঘাত হয়ে দেখা দিতে পারে। দলে রয়েছেন মেসি, নেইমার, ডি মারিয়ার মতো তারকা খেলোয়াড়। তারপরও এমবাপের অনুপস্থিতি পিএসজিকে টুর্নামেন্ট থেকে ছিটকে দিতে পারে।

প্রথম লেগের খেলায় এমবাপের গোলেই পিএসজি ১-০ গোলে এগিয়ে রয়েছে। গত মাসে অনুষ্ঠিত ম্যাচে একেবারে শেষ মুহুর্তের গোলের জয় পেয়েছিল রিয়াল মাদ্রিদ। এবারের ম্যাচটি রিয়াল মাদ্রিদের মাঠে অনুষ্ঠিত হবে। ফলে টুর্নামেন্টে টিকে থাকতে রিয়াল মাদ্রিদ যে মরণ কামড় দেবে তা বলার অপেক্ষা রাখে না।

মন্তব্য

Beta version