-->

মেসিকে বার্সেলোনায় ফেরার পরামর্শ আলভেসের

ক্রীড়া ডেস্ক
মেসিকে বার্সেলোনায় ফেরার পরামর্শ আলভেসের

ঘটা করে প্যারিস সেন্ত জার্মেইয়ে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু ফ্রেঞ্চ ক্লাবটির সঙ্গে এখনো নিজেকে মানিয়ে নিতে পারেননি। প্যারিস সেন্ত জার্মেইয়ের প্রত্যাশাও পূরণ করতে পারেননি। দিনে দিনে ক্রমেই হতাশা ঘিরে ধরছে তাকে। এমন অবস্থায় বার্সেলোনার সাবেক সতীর্থ দানি আলভেস তাকে আবার বার্সেলোনায় ফিরে আসার পরামর্শ দিয়েছেন। কারণে পিএসজিতে মেসিকে তিনি সুখী মনে করছেন না।

গত গ্রীষ্মে মেসি দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন। পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই গোলের সঙ্গে যেনো তার আড়ি হয়েছে। এ পর্যন্ত লিগে মাত্র দুটো গোল করতে পেরেছেন। আর চ্যাম্পিয়ন্স লিগে তার গোলের সংখ্যা পাঁচ। এবারের চ্যাম্পিয়ন্স লিগে তার দল দুই গোলের ব্যবধানে এগিয়ে থেকে টুর্নামেন্টে টিকে থাকতে পারেনি। শেষ ষোলোর লড়াইয়ে রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায় নিতে হয়। স্বাভাবিকভাবে মেসিকে সমর্থকদের আক্রোশের শিকার হতে হয়।

আলভেস দ্বিতীয়বারের মতো বার্সেলোনায় ফিরে এসেছেন। ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলা আলভেস জুভেন্টাস, প্যারিস সেন্ত জার্মেই ও সাও পাওলো ঘুরে আবার বার্সেলোনায় ফিরে এসেছেন। ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাতকারে আলভেস বলেন, ‘মেসি পিএসজিতে খেলা মোটেও উপভোগ করছে না। মেসি আমাকে প্রায় বলতো ভালো থাকার জন্য এর থেকে ভালো জায়গা আর কোথায় আছে? আমি তার বড় প্রমাণ। এর থেকে ভালো জায়গা আর নেই। যাহোক মেসি এখন এখানে নেই। তবে আমি আশা করি সে আবার এখানে ফিরে আসবে।

মন্তব্য

Beta version