-->

লাল বলে ফিরছেন আমির

ক্রীড়া ডেস্ক
লাল বলে ফিরছেন আমির

হঠাৎ করে আবার লাল বলের খেলায় ফিরছেন পাকিস্তানের বাম হাতি পেসার মোহাম্মদ আমির। কাউন্টি চ্যাম্পিয়নশিপে গ্লুচেস্টারশায়ারের হয়ে খেলবেন। এরই মধ্যে স্বল্প মেয়াদের একটা চুক্তিও সেরে ফেলেছেন এ পাকিস্তানী পেসার।

সেই ২০১৯ সালের আগষ্টে শেষবারের মতো প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছে আমির। সে ম্যাচটিও ছিল কাউন্টি চ্যাম্পিয়নশিপোর। টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার এক মাস পর এসেক্সের হয়ে খেলেছিলেন সে সময়।

অনেকটা হঠাৎ করে গ্লুচেস্টারশায়ারের সঙ্গে চুক্তিবন্ধ হয়েছেন মোহাম্মদ আমির। স্বদেশি নাসিম শাহ খেলছিলেন ক্লাবটির হয়ে। হঠাৎ করে ইনজুরিতে পড়ায় নাসিম শাহ খেলতে পারবেন না। তার পরিবর্তে আমিরকে দলে নিয়েছে ক্লাবটি। চুক্তি অনুসারে আমির তিনটি ম্যাচ খেলবেন। এরই মধ্যে তিনি ইংল্যান্ড পৌঁছেছেন। বৃহস্পতিবার ইংল্যান্ড পৌঁছানোর পর পরবর্তী কার্যক্রমও শুরু করেছেন।

কাউন্টিতে আবার যোগ দেওয়া সম্পর্কে আমির বলেন, ‘কাউন্টি চ্যাম্পিয়নশিপ দারুণ এক প্রতিযোগিতা। আমি মাঠে নামার জন্য আর অপেক্ষা করতে পারছি না। কেননা ইংলিশ কন্ডিশনে খেলতে আমি সবসময় দারুণ পছন্দ করি। আশা করছি আমি দলের জন্য কিছু অবদান রাখতে পারবো।’

এদিকে আমিরকে পাওয়ার গ্লুচেস্টারশায়ার তাদের উচ্ছ্বাস প্রকাশ করতে দ্বিধা করেনি। ক্লাবটির পারফরম্যান্স ডিরেক্টও বলেন, ‘আমিরের মতো একজন বোলারকে দলে পেয়ে আমি উচ্ছ্বসিত। আমরা দুঃখিত যে ইনজুরির কারণে বেশ কিছুদিন নাসিম শাহকে পাব না। আশা করছি দ্রুত সুস্থ হয়ে সে আবার আমাদের সঙ্গে যোগ দেবে। আমির আন্তর্জাতিক ম্যাচ খেলায় অভিজ্ঞ একজন বোলার। আশা করছি সে আমাদের হতাশ করবে না।

মন্তব্য

Beta version