-->

ম্যানইউয়ের সহজ জয়

ক্রীড়া ডেস্ক
ম্যানইউয়ের সহজ জয়

বৃষ্টিবিঘ্নিত রাতে জয়োৎসব করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোমবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ব্রেন্টফোর্ডকে ৩-০ গোলে হারিয়েছে। ব্রুনো ফারনান্দেস, ক্রিশ্চিয়ানো রোনালদো এবং রাফায়েল ভারানে করেছেন গোল তিনটি। রোনালদোর করা গোলটি ছিল পেনাল্টি থেকে পাওয়া।

ব্রেন্টফোর্ডের বিপক্ষে জয় সত্ত্বেও পয়েন্ট টেবিলে নাজুক অবস্থায় ম্যানচেস্টার ইউনাইটেড। ৩৬ ম্যাচ থেকে ৫৮ পয়েন্ট নিয়ে তারা ষষ্ঠ স্থানে। ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে নয়, ইউরোপা লিগেই খেলতে হবে তাদের।

স্বাগতিক দল ম্যাচের নবম মিনিটেই গোলের দেখা পায়। নবম মিনিটে ব্রুনো ফারনান্দেস করেন গোল। এ গোলের মাঝ দিয়ে তিনি আট ম্যাচের গোল খরা কাটালেন। ব্রুনোর এটা ছিল ম্যানইউয়ের হয়ে ৫০তম গোল। তাছাড়া ওল্ড টাফ্রোর্ডে খেলা শেষ ম্যাচ। ম্যানইউ অধিনায়ক ব্রুনো বলেন, ‘ঘরের মাঠে এ মৌসুমে এটা শেষ ম্যাচ। এ কারণে এ ম্যাচে আমরা একটা ভালো ফল চেয়েছিলাম। তবে দলের খেলোয়াড়দের যে প্রত্যাশা ছিল আমরা পয়েন্ট টেবিলে সেখানে পৌঁছাতে পারিনি। আশা করছি দ্রুত ক্লাব তার যোগ্য জায়গায় পৌঁছাতে পারবে।’

ম্যানইউতে ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যত এখন অনেকটা অনিশ্চিত। তার মাঝেও গোল করে চলেছেন। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করার আগে প্রথমার্ধেও একটা গোল করেছিলেন তিনি। কিন্তু অফসাইডে তা বাতিল হয়। এছাড়া ৭২ মিনিটে রাফায়েল ভারানে গোল সংখ্যা তিন করে ম্যানইউয়ের তিন পয়েন্ট পাওয়া নিশ্চিত হয়।

মন্তব্য

Beta version