-->
শিরোনাম
ফেয়ারব্রেক ইনভাইটেশন টুর্নামেন্ট

রুমানার আগুন ঝড়ানো বোলিং

ক্রীড়া ডেস্ক
রুমানার আগুন ঝড়ানো বোলিং

ফেয়ারব্রেক ইনভাইটেশন টুর্নামেন্টে প্রথম ম্যাচেই বল হাতে আলো ছড়িয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার রুমানা আহমেদ। বার্মি আর্মি ওমেনের হয়ে চমৎকার বোলিংয়ে চার ওভার স্পেলে মাত্র ৭ রান দিয়েছেন তিনি। আর উইকেট নিয়েছেন একটি। তার দল জয়ও পেয়েছে। স্পিরিট ওমেনকে তারা ৫০ রানে হারিয়েছে। প্রথমে ব্যাট হাতে নেমে বার্মি আর্মি ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করে। জবাবে স্পিরিট ৯ উইকেট হারিয়ে ৭৫ রান পর্যন্ত যেতে সমর্থ হয়।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের খেলায় স্পিরিট ওমেনের আমন্ত্রণে প্রথমে ব্যাটিং করে রুমানা আহমেদের দল বার্মি আর্মি। তাদের শুরুটা ভালো না হলেও মিডল অর্ডারের তিন ব্যাটার লাউরা ওলভার্ডট, অধিনায়ক হিথের নাইট ও শেমাইনে ক্যাম্পেলের চমৎকার ব্যাটিংয়ে তারা ১২৫ রান করে। ওলভার্ডট ৩৮ রান করেন। নাইটের সংগ্রহ ছিল ৩৬। আর ক্যাম্পেলে ২৬ রানে অপরাজিত থাকেন। রুমানা আহমেদ ব্যাটিংয়ের সুযোগ পাননি।

বার্মি আর্মির বোলারদের চমৎকার বোলিংয়ে স্পিরিট ব্যাটারদের অবস্থা শুরু থেকেই নাজুক ছিল। শুধুমাত্র ওপেনার নাথাকান চানথাম ছিলেন কিছুটা ব্যতিক্রম। একমাত্র তিনি দুই অঙ্কের রানের দেখা পান। ২১ রান করেছিলেন তিনি। অন্য কোনো ব্যাটার দুই অঙ্কে পৌঁছাতে পারেননি। তবে বার্মি আর্মির বোলাররা খুব বেশি উইকেটও পাননি। কেননা স্পিরিটের চার ব্যাটার রান আউটের ফাঁদে পড়েছেন। অন্য পাঁচ উইকেটের দুটো পান টারা নোরিস। দলের মধ্যে রুমানা আহমেদ বোলিংয়ে সবচেয়ে কৃপণতা দেখিয়েছেন। চার ওভারে তার খরচ ৭ রান। কোনো মেডেন নেই। সবচেয়ে বেশি ডট পেয়েছেন তিনি। তার ডট বলের সংখ্যা ১৭টি। তার বলে কোনো ব্যাটার বাউন্ডারিও মারতে পারেননি।

এ জয়ের ফলে বার্মি আর্মি ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে নেতৃত্ব দিচ্ছে। প্রতিযোগিতায় মোট ছয়টি অংশ নিচ্ছে। প্রত্যেক দলই এরই মধ্যে একটা করে খেলা শেষ করেছে। রুমানা আহমেদের পাশাপাশি জাহানারা আলমও এ টুর্নামেন্টে খেলছেন। জাহানারা আলমের দল ফ্যালকন ওমেন। প্রথম খেলায় তার দলও জয় পায়।

 

মন্তব্য

Beta version