-->
শিরোনাম

জাহানারার কাছে হারলেন রুমানা

ক্রীড়া ডেস্ক
জাহানারার কাছে হারলেন রুমানা

ফেয়ারব্রেক ইনভাইটেশনাল টুর্নামেন্টে জাহানারা আলমের কাছে হেরে গেলেন রুমানা আহমেদ। শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচে জাহানারা আলমের ফ্যালকন ওমেন ৮ উইকেটে রুমানা আহমেদের বার্মি আর্মিকে হারায়। ৩ উইকেট হারিয়ে বার্মি আর্মির করা ১৫২ রান ফ্যালকন ওমেন ১৭.৩ ওভারে ২ উইকেট হারিয়ে টপকে যায়। এ জয়ের ফলে দুই ম্যাচের দুটোতেই জয় পেলো ফ্যালকন। দুই ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে তারা শীর্ষে রয়েছে। অন্যদিকে দুই ম্যাচে এক জয় ও এক হার নিয়ে ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে বার্মি আর্মি।

প্রথম ম্যাচে জাহানারা আলম ব্যক্তিগতভাবে কোনো সাফল্যের মুখে দেখেননি। তবে সাফল্য পেয়েছিলেন রুমানা আহমেদ। আগুন ঝড়ানো বোলিং করেছিলেন। তবে মুখোমুখি লড়াইয়ে রুমানাকে ম্লান করে দিয়েছেন জাহানারা আলম। জাতীয় দলের এ পেসার ৪ ওভারে ২৬ রান দিয়ে এক উইকেট পেয়েছেন। বোলিংয়ের সূচনাও করেছিলেন তিনি। অন্যদিকে প্রথম ম্যাচে সফল হওয়া রুমানা এ ম্যাচে বেধড়ক মার খেয়েছেন। এমন নাজুক অবস্থায় পড়েছিলেন যে দলীয় অধিনায়ক তার হাতে এদিন দুই ওভারের বেশি বল দিতে সাহস করেননি। দুই ওভার বোলিংয়ে ২২ রান দিয়েছেন তিনি। অথচ আগের ম্যাচে ৪ ওভার বোলিং করে মাত্র ৭ রান দিয়েছিলেন।

দুবাইয়ে চলমান টুর্নামেন্টে ছয়টি দল অংশ নিচ্ছে। এরই মধ্যে জাহানারা আলম ও রুমানা আহমেদ দুটো করে ম্যাচ খেলেছেন। দুই ম্যাচেই তারা বোলিং করলেও তারা এখনো ব্যাটিংয়ের সুযোগ পাননি।

মন্তব্য

Beta version