-->
শিরোনাম

কোচের সঙ্গে বিবাদে জড়িয়ে আঙ্গুল ভাঙ্গলেন গোলরক্ষক

ক্রীড়া ডেস্ক
কোচের সঙ্গে বিবাদে জড়িয়ে আঙ্গুল ভাঙ্গলেন গোলরক্ষক

ফুটবল মাঠে কত কিছুই না ঘটে। প্রতিপক্ষের সঙ্গে সংঘাত। এমনকি রেফারি বা লাইন্সম্যানের সঙ্গেও মারামারি। তবে ফ্রেঞ্চ ফুটবল লিগে যা ঘটেছে তা অতীতে কখনো ঘটেছে তা জানতে ইতিহাস ঘাটতে হবে। লেন্স গোলরক্ষক জা লুইস লেকা কোচের সঙ্গে সংঘাতে জড়িয়ে হাতের আঙ্গুল ভেঙ্গে ফেলেছেন। ফলে এ মৌসুমে বাকি থাকা লিগের দুই ম্যাচে তার খেলা হচ্ছে না।

বৃহস্পতিবার অনুশীলনের সয় ৩৬ বছর বয়সী লেকা গোলরক্ষক কোচ থিয়েরি মালাসপিনার সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। তবে তাদের বিতর্ক শুধু কথায় সীমাবদ্ধ থাকেনি, একসময় তা হাতাহাতিতে পৌঁছে যায়। অবস্থা দেখে অন্যরা তাদের একে অন্যর কাছ থেকে দূরে সরিয়ে নেন। এতে সাময়িক সমাধান হলেও তারা রাগে ক্ষোভে ফুসতে থাকেন। যার ধারাবাহিকতায় ড্রেসিং রুমে এসে আবার তারা বিবাদে জড়িয়ে পড়েন। একে অন্যেও কলার ধরায় পরিস্থিতি আরো জটিলতার দিকে এগিয়ে যায়। এবারও সতীর্থ এগিয়ে এসে তাদেরকে আলাদা করে দেন। কিন্তু লেকা তখনো রাগে ক্ষোভে ফুসছিলেন। এক পর্যায়ে রাগে দরজায় ঘুষি মারেন। এ ঘটনায় তিনি আঙ্গুলে প্রচণ্ড আঘাত পান। এর ফলে আগামী দুই ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন না।

একটা সূত্র জানিয়েছে, লেকা ও মালাসপিনার মধ্যে মৌসুম জুড়ে তিক্ত রয়েছে। যার ফলে মালাসপিনা খুব বেশি মাঠে নামার সুযোগ পাননি। দুই জনের তিক্ততার সুযোগে দলের দুই নম্বর গোলরক্ষক ফারিনেজই বেশি সময় গোলবারের নিচে দাঁড়িয়েছেন।

লিগে লেন্সের অবস্থা খুব একটা সুবিধাজনক নয়। বর্তমানে তারা পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। আগামী শনিবার তারা ট্রয়েসের বিপক্ষে এবং পরবর্তী সপ্তায় লিগের শেষ ম্যাচে মোনাকোর মুখোমুখি হবে।

 

মন্তব্য

Beta version